Sunday, February 16th, 2020




মতলব উত্তরে মাইনুল হোসেন খান নিখিলের ব্যবস্থাপনায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

আরাফাত আল-আমিন ॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান (নিখিল) এর ব্যবস্থাপনায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের হরিণা কবরস্থানে ১০ বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ১৪ ফেব্রুয়ারী রাতব্যাপী মাহফিলে হাজার হাজার মুসল্লি অংশগ্রহন করেন। পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে চিরনিদ্রায় শায়িত সকল কবরবাসীদের আত্মার মাগফেরাত কামনায় এ মাহফিল আয়োজন করা হয়।

মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন আলহাজ্ব হযরত মাওলানা মো. এহ্সানুল হক জেহাদী আল মোজাদ্দেদী। আরো ওয়াজ করেন, হযরত মাওলানা মুফতী মো. শামছুল হুদা মাসুমী, আলহাজ্ব হযরত মাওলানা নেছার আহম্মেদ, হযরত মাওলানা শহীদুল ইসলাম সিদ্দিকী। এছাড়াও আরো ওলামায়ে কেরামগণ মাহফিলে তাশরিফ আনেন। মাহফিলে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক মো. মুকবুল হোসেন খান। পরিচালনা করেন হাফেজ মাওলানা মো. কাউছার আহম্মদ ও হযরত মাওলানা আবু সুফিয়ান।

মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নূরুল আমিন রুহুল, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল। অতিথি হিসেবে অংশগ্রহন করেন, ওসি মো. নাসির উদ্দিন মৃধা, পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্লা প্রধান, ১৩নং ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন), জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমান, দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান সরকার দুলাল, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুব হোসেন প্রধান, যুবলীগ নেতা ইঞ্জি. কামরুজ্জামান’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লিগণ এবং বিভিন্ন জেলা থেকে আগত রাজনৈতিক নেতৃবৃন্দ।
বক্তব্যে মাইনুল হোসেন খান নিখিল প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ও তার পরিবারবর্গের জন্য দোয়া চান। এবং সকল কবরবাসীর আত্মার মাগফেরাত কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ